• শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

# রাজন সরকার :-
প্রথম ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তিনজন চেয়ারম্যান ও একজন ভাইস-চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বলে জানা গেছে। গত সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোরশেদ আলম।
পারিবারিক ও ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জেলা শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ ও হাজী জাফর আলী কলেজের সহকারী অধ্যাপক আওয়ামী লীগ নেতা আতাউর রহমান সোহেল এবং ভাইস-চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আবুল কাশেম। এদিকে বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহার করেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভিপি মো. কামাল উদ্দিন।
বৈধ প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে মো. রফিকুল ইসলাম, মো. মকবুল হোসেন, এমদাদুল হক জুটন, একেএম হাবিবুর রহমান চন্নু ও একেএম দিদারুল হক। ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন আতাউর রহমান সোহাগ, একেএম ফজলুল হক বাচ্চু ও মো. জুয়েল মিয়া। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন মোছা. ললিতা বেগম ও শামছুন্নাহার বেগম।
উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই ছিল ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ভোটগ্রহন ৮ মে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *